সংবাদ শিরোনাম :
নিখোঁজ দোহারের তানভিরের সন্ধান চায় পরিবার

নিখোঁজ দোহারের তানভিরের সন্ধান চায় পরিবার

 

মশিউর রহমান স্টাফরির্পোটার:
মানিকগঞ্জে কাজে যাওয়ার সময় তানভীর খান (২০) নামে এক যুবক নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। নিখোঁজ তানভীর ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের আন্তা গ্রামের মনোয়ার খান ও তাছলিমা বেগম দম্পত্তির ছেলে।

তানভীরের পারিবারিক সূত্রে জানা যায়, তানভীর মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ উপজেলার দেড়গ্রামে শশুরবাড়ি থেকে আকিজ কোম্পানির টেক্সটাইল মিলে প্রায় দেড় বছর ধরে কাজ করতো। তানভীর বাই সাইকেলে করে বাসা থেকে কাজে যাওয়া আসা করতো। কোন সময় দিনে এবং কোন সময় রাতে ডিউটি পরতো তার। গত ১৪ ই সেপ্টেম্বর রাতে বাসা থেকে ডিউটিতে যাওয়ার সময় পুলিশ ক্যাম্প নামক জায়গা থেকে নিখোঁজ হয় তানভীর।

তানভীরের মা তাছলিমা বেগম জানান, আমি ছেলের নিখোঁজের সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেই রাতে সেখানকার ঘটনার প্রত্যক্ষদোর্শী ১৫/১৬ বছর বয়সী এক কিশোর জানান, হঠাৎ একটি শব্দ পেয়ে সে দৌড়ে রাস্তায় এসে দেখি মোটরসাইকেলের সাথে একটি বাই সাইকেলের এক্সিডেন্ট হয়েছে। মোটরসাইকেলে দুজন ছিলো, তাদের কিছু হয়নি কিন্তু সাইকেল চালকের অবস্থা খুবই খারাপ ছিলো। আমি সাইকেল চালকের কাছে গিয়ে তাকে টেনে তুলে দেখি সে এখনো বেঁচে আছে। এরমধ্যে মোটরসাইকেলের দুইজন এসে আমাকে বললো আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই। একথা বলে তাকে ঢাকার দিকে নিয়ে যায়।

তানভীরের মা কান্না জড়িত কন্ঠে আরো জানান, আমি অনেক হাসপাতালে খোঁজ করেছি কোথাও পাই নি। আমি আমার ছেলেকে চাই। আমার ছেলেকে এনে দাও তোমরা। এবিষয়ে তানভীরের শশুর নজরুল বাদী হয়ে মানিকগঞ্জ থানায় একটি নিখোঁজ অভিযোগ করেছেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী